শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

>>

গণঅভ্যুত্থাণ, হাসিনার পতন ও নতুন সংবিধান (অনুসন্ধান পর্ব-০১)

মহসিন সোহাগ   |   বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট

গণঅভ্যুত্থাণ, হাসিনার পতন ও নতুন সংবিধান (অনুসন্ধান পর্ব-০১)

সেশয়াতি নিপ্লন মদের নির্বামী পরিখানা প্রধান নির্বাহী এবং প্রধান সমন্ধ্যাক কর্তৃত গণঅভূত্থান এর ‘লিসিত চূড়ান্ত ঘোষণা”, তারিখ: ২৫ সেপ্টেম্বর ২০২৩। (অভীতের ‘খসড়া ঘোষণা প্রকাশের তারিখসমূহ: ০২ জুন২০১৯, ৬৬ অক্টেন্যা ২০২০, ০৭ নভেম্বর ২০২১, ২৬ মার্চ ২০২২, ৩০ মতেয্যা ২০২২, ২০ ফেব্রুয়ারি ২০২৩ এবং ২৯ জুলাই ২০২৩)। বিসমিল্লা হির রাহমানির রাহিম। প্রিয় দেশবাসী, ১: আসসালামু আপহিকুন, আমান ও (iood Morning।

আমি মহান সৃষ্টিকর্তার নামে দেশমুক্তি বিপ্লব মঞ্চের প্রধান নিনানী এবং প্রধান স্যাম্ব্যাস হিসেবে গণমহাখান এর লিখিত চূড়ান্ত গোলাপর তার প্রকাশ করলাম। তবে, আজ হতে যেকোন মুহূর্তে আমি প্রাণঅভ্যুত্থান এর ‘মৌখিক চূড়ান্ত ঘোষণা প্রদান করনো। এই ‘চূড়ান্ত ঘোষণাপত্র” টিকে গণঅভ্যস্থান এর পূর্বে এবং পর্যঅভ্যস্থান চলাকালীন একটি লিখিত সংবিধান হিসেবে কিবোনা করতে হবে এবং পরজভ্যুত্থান সফল হওয়ার সাথে সাথে পণরভাটের মাধ্যমে জনগণ কর্তৃক রাষ্ট্রের ‘নতুন সংবিধান গৃহীত হওয়া পর্যন্ত এই ‘চূড়ান্ত পোসণাপত্র’ টি ৫৮৪০ সর্বোচ্চ আইন” হিসেবে সবাইকে মানতে হবে। পানীয় ROOS ও হাসিনার মাদিয়া চক্র থেকে আমাদের প্রাণপ্রিয় নাংলাদেশকে রার্থে এই ‘চূড়ান্ত ঘোষণাপত্র টি আমাদের জল্পণের “মহাযুলারন আমনত এবং রাষ্ট্রের “প্রধান নির্বাহী” থেকে শুরু করে সর্বনিম্ন বাভি পর্যন্ত যদি কেউ এই চূড়ান্ত ঘোষণাপত্র’ টির একটি শব্দেরও যরখেলাপ করে, তাহলে তাকে তৎক্ষণাৎ কঠোর শাস্তির সম্মুখীন হতে হবে। ২। উপরে উল্লেসিত তারিখ সমূহে এবং আমার বিভিন্ন ননবের বক্তব্যে আমি দেশবাসীর নিকট ঘণয়শুদ্বান” এর সসড়া বহুবার উপস্থাসন করেছি এবং তারো বোন সরেন্ট থাকলে তা পাঠতে পলেছি। আলকই পরেন্ট পড়িয়েছেন। তাহাড়ী, আমরা বোদ্ধা, বোদ্ধা-গ্রুপ অধিনায়ক, দেশতি বিপ্লব অক্ষের নির্ব পরিষদের নির্বাহী সদস্য, দেশয়ক্তি বিরুব মন্ত্রের নির্বাহী পরিষলো ‘রণান নির্বাহী’ ইত্যাদি হতে ইচ্ছুক আমি অদেরকেও তাদের নার পাঠাতে অনুরোধ করে ভিলাম। ব্যাপক সাড়া পড়েছিল এবং অনেকেই বিচ্ছিন্ন পে জন্য অন্যের নাম পাঠিয়েছেন। তলে, কেউই দেশমুক্তি বিপ্লব মধেঞ্চনা নির্বাহী পরিষদের প্রধান নির্বাহী হিসেবে পাঠাননি বিধায় আমিই ‘প্রধান নির্বীর্জী হিসেবে কাজ করলো। তারপরেও যদি এই ‘প্রসাদ বির্বরী’ পদের জানা এখনও জেষ্ট মাজা প্রকাশ করেন, তাহলে আডয়া অবশ্যই তা বিবেচনা করবে। ৩। বাংলার কোটি কোরী নিপীড়িত মানুযের আজ সেই মাহেন্দ্রক্ষণ।

আপনাদের স্থানীয়ভাবে সংগঠিত যোদ্ধামলের নেতার নেতৃত্বে তীব্র গতিতে আস্ত্রমণ আসমানের প্রদত্ত লক্ষবস্তুসমূহ মুহূর্তের মধ্যে দক্ষা করাতহ Mother of Mafias শেখ হাসিনাসহ সমগ্র দেশব্যাপী তাঁর সকল মাফিয়াদের গ্রেফতার ক্যান, কিন্তু কার্যালয় হত, আহত এ এমনকি মুহু অখাতও করা যাবে না, এটা আমাদের কঠোর আদেশ, কেননা বিচার বিভাগ তাদের বিচার করবে, যোদ্ধারা यह। এয়ারপোর্ট ও সকল সীমান্ত পথ দখল করুন, মাফিয়া গোষ্ঠীন কেউ যেন পালাতে না পারে কেননা তাদের নিচনে করা সহ তাদের কাছ থেকে লক্ষ লক্ষ কোটি টাকা আনার করে রাত্রীয় কোষাগারে জমা করা হবে এবং তहय মধ্যে সাহাবা টাকা স্বোচ্ছায় দ্রুত ফেনাত দিবে তাদের বিশেষ ছাড় সারণে । মনে রাখবেন, Mother of Mafian শেখ হাসিনার সরকার কোন নির্বাচিত বৈদ সরকার নয়, বরং এটা একটা ‘অলিক ভয়সক কুচক্রী মহল বা Regional Organized Demonic Sandicate (RODS)” দ্বারা ন্যায়িত অনির্বাচিত, অবৈধ এবং মাফিয়া সংকার। তাই, বাংলাদেশকে বাঁচাতে হলে হাসিনায় অনির্বাচিত, অবেগ ও মাফিয়া সরকারতে পদত্যাগ করানো নয়, বরং উৎখাত করতে হবে, অবৈধ সরকারের পদত্যাগ হয়না, ওদের সরাসরি উৎখাত করতে হয়ঃ এই ROOS ভারতের দিল্লীতে অবস্থিত ৪ & AW (RAW) এর মধ্য হইতে কতিপয় ভয়ংকর বার্মীদেরী দুর্বৃত লোকের সমন্বয়ে এক কাংকর কুচক্রী দোজীর সৃষ্টি হয়, যারা ১৯৭১ সাল থেকে এই অঞ্চলে শয়তানের অবতার (Avatar) হিসাবে আবির্ভূত হয়।

পাািদের 15। এর মধ্যেও এই একই রকমের RODS আছে বলেই পাকিস্তানও আম অবধি পল্লিতে নেই। এই RODS আরতেরাও অপ্রত পতি করেছে এবং এখনও ক্ষতি করছে RAW এর ন্যংবিধানিক রাষ্ট্রীত্বের উর্ধ্বে উঠে স্বয়ং RAW কেই RODS এর অধিনস্ত করে বেলে, যার জন্য RAW ভারতের ভৎকালীন প্রধানমন্ত্রী মিসেস ইন্দিরা গারী এবং তার ছেলে প্রধানমন্ত্রী শ্রী রাজীন গান্ধী এই দুজজায় হত্যাকাওকে ঠেকাতে পারেনি। বর্তমানে, RODS এর অধিলন্তয়া হলো। বিদেশী কতগুলো নাকিয়া গ্যাংসহ বাংলাদেশের Mother of Mafias শেখ হাসিনা, Mafia Don আায়িক সিদিক, তোর সেনাপ্রদান আজিজ, শফিউদ্দিন, চোর পুলিশ প্রধান লেডির, ভাল-মামুন, DGFI, NSI, SK, CID, BGR প্রণানবা, কতিপয় সচিব দুদক সশান, ঢাকার রাস্তার বিয়োগিতার নাটকে অংশমরণকারী দৃশ্যমান বিরোধী দেতার অনুষ। এই ROOS এর কবলে বাংলাদেশ ৭০ ৫২, কদরে ধানের জারপ্রান্তে পৌঁছেছে। গণপ্রস্থাবনের মাধ্যমে আমাদের দেশকে RODS ও যানিনার মাফিয়া গ্যয় এর কথাণ্যত থেকে দ্রুত মুক্ত করে নতুন সংবিধান রচনা করতে হবে। ভারতসহ এই অর্থজালর সংল্প দেশকে একযোগে কাল করে এতদ অঞ্চলের RODS কে চিরতরে উৎখাত করে কটিনেতিক এবং গণতান্ত্রিক পদ্মায় পারস্পারিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে হবে। চলমান

Facebook Comments Box

Posted ২:১৯ অপরাহ্ণ | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আজ বিজয়া দশমী
(922 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com

nilüfer escort coin master free spins